নারায়ণগঞ্জরাজনীতি

বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগ দেশের উন্নয়নের চালিকাশক্তি : আশরাফ উদ্দিন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি শ্রমিকলীগ নেতা আশরাফ উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগ এ দেশের উন্নয়নের চালিকাশক্তি।

প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি দেশ ও দেশের শ্রমজীবী মানুষের কল্যাণে অধ্যাবদি কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ব্যাপক কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নে জাতীয় শ্রমিক লীগ গুরুত্ব ভূমিকা পালন করে যাচ্ছে।

তিনি বুধবার (১১অক্টোবর) রাতে গণমাধ্যমে দেয়া এক বার্তায় জাতীয় শ্রমিক লীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে এসব কথা বলেন। আশরাফ উদ্দিন শুভেচ্ছা বার্তায় আরও বলেন, শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠাসহ তাদের সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে ১৯৬৯ সালের ১২ অক্টোবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং একটি অসাম্প্রদায়িক, জনকল্যাণমুখী ও ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ঘোষিত কর্মসূচিসহ যথাযথভাবে বাস্তবায়নে জাতীয় শ্রমিক লীগ বিগত দিনের ন্যায় ঐক্যবদ্ধ কাজ করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close