সিদ্ধিরগঞ্জ

শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের শারীরিক সুস্থতা কামনায় দোয়ার আয়োজন করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নাসিক ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. ইলিয়াস ইসলাম লিয়ন। মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১২টায় মিজমিজি পাইনাদী কবরস্থান মসজিদ কমপ্লেক্সে মাদ্রাসা শিক্ষার্থীদের নিয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় শামীম ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের মঙ্গল কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো.আনোয়ার ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি নাছিম মাহমুদ তপন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মজিদ, ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি আমির হোসেন, ইমাম ও খতিব আব্দুল মালেক, মাদ্রাসার প্রিন্সিপাল মো. ইমরান হোসেন, সমাজ সেবক মাসুদ রানা, শফিক,সিফাত, ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি নাজির ও সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমূখ।

কাউন্সিলর আনোয়ার ইসলাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের জননেতা শামীম ওসমান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। বর্তমানে তিনি সুস্থহয়ে বাসায় ফিরেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close