সিলেট বিভাগ

বিশ্ব হার্ট দিবস উপলক্ষে শ্রীমঙ্গলে সাপ্তাহব্যাপী নানা কর্মসূচীর উদ্বোধন

শেখ মোঃ আরিফুল ইসলাম, মৌলভীবাজার:

‘আসুন ভালোবাসা দিয়ে প্রতিটি হৃদয়ের যত্ন নেই’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বিশ্ব হার্ট দিবস উদযাপন উপলক্ষে সপ্তাহ ব্যাপী নানা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (২৯শে সেপ্টেম্বর) শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মিলনায়তনে ভারচ্যুয়ালী এই কর্মসূচীর উদ্বোধন করেন জাতীয় সংসদের অনুমতি ও হিসাব সম্পর্কৃত কমিটির সভাপতি ও হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গলের সভাপতি ড. মো. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।


শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকতা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে এ সময় আরো বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সধারণ সম্পাদক ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মাহবুব আলম সহ প্রমুখ।
আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের করা হয়‌।
আয়োজকরা জানান, সাপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে আগামী ৬ অক্টোবর দিনব্যাপী হার্ট ক্যাম্প। যেখানে উপস্থিত থাকবেন ঢাকা ও সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ। এ ছাড়াও কর্মসূচীর মধ্যে আরো রয়েছে বৈজ্ঞানীক সেমিনার, বিভিন্ন গ্রামে ভ্রাম্যমান আলোচনাসভা ও সচেতনতামূলক লিফলেট বিতরণসহ বিভিন্ন কর্মসূচী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close