Uncategorized

সমাজ সেবক গাজী সোহেল ও আমিরের উদ্যােগে চিকিৎসা সামগ্রী ও মাস্ক বিতরণ 

স্টাফ রিপোর্টার ইউসুফ আলী প্রধানঃ
আত্মা মানবতার সেবায় সামাজিক উন্নয়নে অসহায় দারিদ্র মেহনতী মানুষের পাশে নিরলসভাবে সহযোগিতা করে যাচ্ছেন নারায়ণগঞ্জ, হাজীগঞ্জ এম সার্কাসের  দুই সমাজ সেবক গাজী সোহেল রানা ও মো: আমির হোসেন।
গতকাল ২৮ শে জানুয়ারি শুক্রবার সকালে
হাজীগঞ্জ ইসলামি কল্যান সোসাইটির সাধারণ সম্পাদক গাজী সোহেল রানা ও প্রতিষ্ঠাতা সদস্য সাংগঠনিক সম্পাদক আমির হোসেনের উদ্যােগে ইতিমধ্যে এলাকার সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ডে নিজেদের  নিয়োজিত রেখে সুশীল সমাজে প্রশংসার দাবিদার হয়েছেন।
সাংবাদিকদের এক প্রশ্ন কালে সংগঠনের সাধারণ সম্পাদক গাজী সোহেল বলেন আমাদের এই সামাজিক কাজ ধারাবাহিক অব্যহত থাকবে মানুষ মানুষের কল্যানে পাশে থাকবে এটাই হউক সকলের ভাবনা।
করোনা দুর্যোগ মোকাবেলায় অসহায় ও দারিদ্রদের মাঝে চিকিৎসা সেবা, মাস্ক ও ঔষধ সামগ্রী এলাকা বাসী ও সাধারণ জনগণের মাঝে বিতরণ করেন।
নিজে সচেতন হোন এবং পরিবারকে সচেতন করুন,অবশ্যই মাস্ক ব্যবহার করুন।
এসময়ে শতাধিক অসহায় দারিদ্র মেহনতী মানুষের চিকিৎসা সেবা দেন ডন ফার্মেসী শাকিল খন্দকার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন : হালিম বেপারী, মজিবুর রহমান, শাখাওয়াত খান, আনসার আলী, ইকবাল, বাবুল সরদার,সাংবাদিক ইউসুফ আলী প্রধান,ইমাম হাসান,অনিক খন্দকার, রায়হান বেপারী, সোহান গাজী প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close