নারায়ণগঞ্জ সদররাজনীতি

নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে সরকারি তোলারাম কলেজে এই সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

সম্মেলনে সভাপতি হিসেবে ৫জন আগ্রহ প্রকাশ করলেও নেতৃবৃন্দদের সাথে কথা বলে ৩ জন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। সভাপতি প্রার্থীরা হলেন- রবিউল হোসেন ও আক্তার হোসেন রয়েল।

এদিকে, সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীদের নাম, আহ্বান করলে প্রায় ১৫-২০ জন আগ্রহ প্রকাশ করে। তবে, আওয়ামী লীগের সদস্য কার্ড না থাকায় অনেকের নাম প্রত্যাহার করা হয় এবং সর্বশেষ সাধারণ সম্পাদক পদে ১০জন প্রার্থী নির্ধারিত হয়। সাধারণ সম্পাদক প্রার্থীরা হলেন- পলাশ আহাম্মেদ, শাখাওয়াত হোসেন সুমন, শাহজালাল প্রধান, আব্দুস সালাম খন্দকার সেলিম, জহিরুল আহসান হাসান, দেলোয়ার হোসেন, হুমায়ুন আহমেদ, নিজামউদ্দিন ভুইয়া, এনামুল হক রিপন ও শামীম খা।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, শিখন সরকার শিপন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close