ঢাকা

অতিরিক্ত পুলিশ সুপার নাসিম মিয়ার জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ

ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কৃতি সন্তান, পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মোঃ নাসিম মিয়া‘র শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে বোয়ালমারীর উপজেলার কদমী গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগে প্রথম শ্রেণীতে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করেন। পরে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইংরেজী বিভাগে শিক্ষকতা শুরু করেন। ২৯ তম বিসিএস এ পুলিশ ক্যাডারে যোগ দেন।

আইজিপি পদকপ্রাপ্ত বাংলাদেশ পুলিশের এই মানবিক পুলিশ সুপার তিনি করোনা প্রাদুর্ভাবে গরীব -দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও নানা ধরনের জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। সাংস্কৃতিকমনা এই অতিরিক্ত পুলিশ সুপার ব্যক্তি জীবনে দুই সন্তানের জনক।

বর্তমানে তিনি পিবিআই হেডকোয়ার্টারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন। এএসপি থাকাকালীন সময়ে শরীয়তপুর, লক্ষীপুর এবং ঢাকা জেলায় কর্মরত ছিলেন। বিভিন্ন সংস্থা কর্তৃক জাতীয় সম্মাননা পুরস্কার লাভ করেছিলেন।তিনি মাদক ও সন্ত্রাস বিরোধী কার্যক্রমে প্রশংসা অর্জন করেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা সন্তান ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন চৌকস পুলিশ অফিসার।

তার জন্মদিন উপলক্ষে পিবিআই এর প্রধান বনজ কুমার মজুমদার দেশ বাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন। এবং তিনি আরো বলেন জীবনে শেষ দিন পর্যন্ত যেন মানব কল্যাণে নিজেকে উৎসর্গ যেতে পারি সেটাই আমার জীবনে সব চেয়ে বড় পাওয়া।

ডিআই/এসকে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close