নারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ৬নং ওয়ার্ডে তথ্য অধিকার ও নাগরিক সচেতনতামূলক প্রচারপত্র বিতরন

একদল তরুনেরা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তথ্য অধিকার ও নাগরিক সচেতনতায় প্রচারপত্র বিতরন করেছে।

 তথ্য অধিকার আইন-২০০৯ নিয়ে কাজ করা “তথ্যকুুঞ্জ” টিম এবং নাগরিক অধিকার ও কার্যকর প্রতিষ্ঠান বাস্তবায়নে “BBCI” টিম তাদের কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বা প্রচারপত্র বিতরন করেছে।

২৬ শে জুলাই ২০২২ সিদ্ধিরগঞ্জ কমিউনিটির নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র-০২ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মতিউর রহমান মতি সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সাক্ষাৎ করে তারা লিফলেট পৌঁছে দেন এবং তাদের কার্যক্রমের লক্ষ্য, উদ্দেশ্য তুলে ধরেন।
বিস্তারিত সবকিছু শুনে সন্তুষ্টি প্রকাশ করে সবাইকে উৎসাহ প্রদান করেন। যেকোনো প্রয়োজনে সহযোগীতার আশ্বাস দেন।

কাউন্সিলর মতিউর রহমান তাদের কার্যক্রমের অগ্রগতির খোঁজ-খবর নেন।তিনি বলেন সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের কার্যক্রমের মতোই এই লিড প্রজেক্টি হওয়ায় তরুণদের দক্ষতা বৃদ্ধি পাবে এবং জনগণ উপকৃত হবে।

এছাড়াও কাউন্সিলর অফিসে উপস্থিত সবাই তাদের এই কাজ কে স্বাগত জানান এবং কার্যক্রম এগিয়ে নিতে পরামর্শ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার- ঢাকা বিভাগীয় সমন্বয়কারী মোঃ জারিফ অনন্ত, তথ্যকুুঞ্জ টিমের লীডার রাকিবুল ইসলাম ইফতি, সদস্য মহিউদ্দিন মিরাজ, সদস্য শেখ মোহাম্মদ রাফি , সদস্য জুবায়ের শিকদার, সদস্য তাবরিজুর রহমান নাবিল, BBCI টিমের সদস্য শিমু সাহা, সদস্য ইফফাত জাহান, সদস্য নাসরিন আক্তার ।

ব্রিটিশ কাউন্সিলের অর্থায়নে ও দি হাঙ্গার প্রজেক্টের সহযোগীতায় পরিচালিত লীড বাংলাদেশ প্রজেক্টের ১১৫৫ নং ব্যাচে ইয়ুথ লিডারশীপ ট্রেনিংপ্রাপ্ত হয়ে তারা সামাজিক উদ্যোগের মাধ্যমে এই কর্মসূচিগুলো গ্রহন করেছেন যা জাতিসংঘ ঘোষিত এসডিজি ১৬ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close