ঢাকানারায়ণগঞ্জরাজনীতি

শামীম ওসমানের নেতৃত্বে সমাবেশে আ.লীগ নেতা তানভীর কবির মুন্নার যোগদান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে সমাবেশে যোগদান করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো: তানভীর কবির মুন্না।

শনিবার (৪ নভেম্বর) সকালে তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা সহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে রাজধানীর আরামবাগে আওয়ামী লীগের মহাসমাবেশে যোগ দেন।

নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তানভীর কবির মুন্না বলেন, নেত্রীর জন্য আমরা মাঠে আছি। সকল অপশক্তির ষড়যন্ত্র আমরা প্রতিহত করবো।জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে ঘরে ফিরবো। আমরা শান্তি ও উন্নয়নের পক্ষে কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যাব। আজকের বিএনপি-জামায়াত যেভাবে আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে তাতে এ দেশের সাধারণ মানুষ দিন দিন ক্ষিপ্ত হচ্ছে। আর সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আমরা আমাদের মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে এসব আগুনসন্ত্রাস প্রতিরোধ করব।

দেশবাসীর বিশ্বাস উন্নয়নের স্বার্থে দেশের জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই। মুক্তিযুদ্ধ, উন্নয়ন ও অর্জনকে ধরে রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close