নারায়ণগঞ্জ

২১ বছর জয় বাংলা বলতে পারি নাই: সেলিম ওসমান এমপি

বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় বিদ্যানিকেতন হাই স্কুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমরা মতিয়া চৌধুরী আপাকে শ্রদ্ধা করি, উনার কথাকে অনুসরণ করি। আমরা উনাকে মানি। আমি সব সময় চেষ্টা করেছি আমার এলাকার সন্তানরা যাতে সব সময় পড়াশোনা করে। আমি আল্লাহর কাছে শুকরিয়া জানাই আমি শিক্ষার্থীদের জন্য স্কুল তৈরী করতে পেরেছি।

সেলিম ওসমান বলেন, বঙ্গবন্ধুর কথায় আমি মুক্তিযুদ্ধ করেছি। তবুও আমরা ২১ বছর জয় বাংলা বলতে পারি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আমরা বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা হয়েছে। বিদ্যানিকেতন স্কুল তৈরী করার জন্য কাশেম ভাইকে ধন্যবাদ জানাই। আমি দোয়া করি তার জন্য। সোনার বাংলা গড়ার জন্য স্কুলের শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার পরামর্শ দেয় তিনি।

অনুষ্ঠানে বিদ্যানিকেতন হাই স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি কাশেম হুমায়ুনের সভাপত্ত্বিতে ও আব্দুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। সম্মানিত অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোসা. ইসমত আরা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর প্র্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close