ঢাকাবিজ্ঞান

নিটল টাটা মটরস এবার নিয়ে এলো ৫ ধরনের বডিসহ হাইস্পিড পিকআপ

 

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:

টাটা মটরস এবং বাংলাদেশে এর একমাত্র ডিস্ট্রিবিউটর নিটল মটরস দেশের বাজারে নিয়ে এলো স্মার্ট ও হাইস্পিড পিকআপ টাটা ইনট্রা ডি২০ মডেলের হাইস্পিড পিকআপ। যা পাওয়া যাচ্ছে ৫ ধরনের বডিসহ সেমি হাইডেক, হাইডেক, করোগেটেড বডি, প্লেইন বডি, চিকেন ক্যারিয়ার বডি।

সোমবার ( ১৩ মার্চ) দুপুরে রাজধানীর গুলশান ১ এর শুটিং ক্লাবের এক অনুষ্ঠানে এই স্মার্ট ও হাইস্পিড পিকআপের উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানটি বলছে, আধুনিক ও দ্রুত গতির এই পিকআপ পণ্য পরিবহনকে আরও সহজ করবে। পাওয়ার প্যাকড পারফরম্যান্স এবং বেশি আয়ের সুযোগ সেই সঙ্গে থাকছে নিরাপদ ও আরামদায়ক ড্রাইভিংয়ের অভিজ্ঞতা। তাছাড়া নিটল মটরসের রয়েছে দেশের সবচেয়ে বৃহৎ সেলস, সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক সুবিধা।

উদ্বোধন অনুষ্ঠানে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, আমরা আত্মবিশ্বাসী যে, নতুন প্রজন্মের গ্রাহকদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হাইস্পিড ইনট্রা ডি২০ বাংলাদেশের বাজারে আনতে পেরেছি। দেশের অর্থনীতির গতি বৃদ্ধি ও পণ্য পরিবহনে ব্যবস্থার নতুন চালিকাশক্তি হিসেবে কাজ করবে। এতে এমন কতগুলো বৈশিষ্ট্য যুক্ত আছে যার ফলে চালকেরা দীর্ঘ সময় ধরে ড্রাইভিং করতে পারবেন। ফলে লাভের পরিমান বেড়ে যাবে। এখন থেকে ক্রেতারা রেডি স্টক থেকে বডিসহ পিকআপটি ডেলিভারি নিতে পারবেন যেকোনো সময় এবং সাথে পাবেন দুই বছরের ওয়ারেন্টি।

টাটা ইনট্রা v20 এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হচ্ছে, যেমন- ১১০০ কেজি পেলোড, ৭০ বিএইচপি ও ১৪০ এনএম টর্কের পাওয়ারফুল কমন রেইল ইঞ্জিন, মজবুত চেসিস ও বড় লোডিং ডেক একে পরিনত করেছে পণ্য পরিবহনের জন্য নির্ভরযোগ্য পিকআপ। এতে আছে জ্বালানি সাশ্রয়ী ইঞ্জিন, যার সঙ্গে যুক্ত আছে ফাইভ-স্পীড ট্রান্সমিশন ও গিয়ার শিফট অ্যাডভাইজর ব্যবস্থা। ফলে চালকরা দীর্ঘ সময় ধরে এবং সহজে ড্রাইভিং করতে পারবেন। এর প্রাইভেট কারের মত ড্রাইভিং ব্যবস্থা এটিকে চালকদের জন্য করেছে আরামদায়ক, সুবিধাজনক এবং নিরাপদ। টাটা ইনট্রার সহজ পরিচালনা ব্যবস্থা। টার্নিং রেডিয়াস মাত্র ৪.৭৫ মিটার), অধিক গ্রাউন্ড ক্লিয়ারেন্স, বেস্ট ইন ক্লাস ৪৫% প্রেডিবিলিটি এবং রোবাস্ট সাসপেশন একে পরিনত করবে বাংলাদেশের পরিবেশ ও সড়ক ব্যবস্থার জন্য সবচেয়ে উপযুক্ত পরিবহনে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্তিত ছিলেন টাটা মটরস লিমিটেডের রিজিওনাল ম্যানেজার, সেলস আইবি সিভিবিইউ, সার্ক রাজীব বি জয়সওয়াল, নিটল মটরসের সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ, টাটা মটরস, বাংলাদেশ কান্ট্রি হেড বোদ প্রকাশ মুখিয়া এবং নিটল মটরস লিমিটেড প্রোডাক্ট প্রেসিডেন্ট হাসান মাহমুদ জামিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close