নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ জেলার টানবাজারে বিদেশী মদ সহ দুই যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলার সদর থানার টানবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩২ বোতল বিদেশী মদসহ দুই যুবককে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

রোববার বিকেলে শহরের টানবাজার এস.এম মালেহ রোডস্থ শওকত সুপার মার্কেটের তৃতীয় তলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো জেলার বন্দর থানার সালেহ নগরের মৃত অলি মিয়ার পুত্র সোহেল (৪০) ও একই থানার বাবু পাড়া বি.এম.স্কুল সংলগ্ন বাচ্চু মিয়ার পুত্র মো. রবিন (৩৮)।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল চারটার দিকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান, উপ- পরিদর্শক জেরিন সুলতানা সহকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের টানবাজার এস.এম মালেহ রোড শওকত সুপার মার্কেটের তৃতীয় তলায় অভিযান চালিয়ে একটি কক্ষ থেকে সোহেল ও রবিন কে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ৩২ বোতল বিদেশী মদ উদ্ধার করে। তবে গ্রেফতার করতে পারেনি অপর মাদক ব্যবসায়ী কোয়েলকে।

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরপরের পরিদর্শক ফজলুল হক খান জানান, দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃতরা পলাতক অপর আসামী কোয়েলের যোগাসাজশে বিদেশ মদ এনে শহর ও শহরতলীর বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে তাদের কে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক আইনে মামলা দায়ের করবে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close