নারায়ণগঞ্জরাজনীতি

বিএনপি নেতার মৃত্যুতে গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের শোকবার্তা

প্রেস বিজ্ঞপ্তিঃ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র অন্যতম সদস্য মাহমুদুর রহমান গত ২৯ জুলাই ২০২৩ বেলা ১২ টায় জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্র ঘোষিত মহাসমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে মিছিল নিয়ে যাওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মাহমুদুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সমন্বয়কারী- নিয়ামুর রশীদ বিপ্লব ও নির্বাহী সমন্বয়কারী- পপি রানী সরকার।

আজ ২৯/০৭/২০২৩ এক শোকবার্তায় গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সমন্বয়কারী বলেন, শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচন কালীন নিরপেক্ষ সরকারের পুন:প্রতিষ্ঠার দাবিতে এক দফার আন্দোলনের অংশ হিসেবে আজ ঢাকায় মহাসমাবেশে আসার পথে তার মৃত্যু রাজনৈতিক অঙ্গণে গভীর শোকের ছায়া নেমে এসেছে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাহমুদুর রহমানকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে স্মিয়মান পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close