Uncategorized

বন্দরে তুবা এন্টার প্রাইজের শুভ উদ্বোধন

উৎসব মুখর পরিবেশে বন্দরে তুবা এন্টার প্রাইজের শুভ উদ্ধোধন করা হয়েছে। গত শুক্রবার বাদ এশা বন্দর থানার রাজবাড়ী বালুর মাঠস্থ হাফেজ সুপার মার্কেটে এ শোরুমের শুভ উদ্ধোধন করা হয়।

তুবা এন্টার প্রাইজ শুভ উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের জন্য আমাদের নারায়নগঞ্জ শহরের উপর নির্ভরশীল হতে হয়। এখন থেকে আর নারায়নগঞ্জ শহরে নয়। আপনারা বন্দর রাজবাড়ী থেকে পাবেন সুন্দর বনের খাঁটি মধু, খাঁটি কলোজিরার মধু, খাঁটি ঘাওয়া ঘি, বিভিন্ন প্রকারের খেজুরসহ বিভিন্ন নিত্য প্রয়োজনী জিনিসপত্র। আমি তুবা এন্টার প্রাইজের উজ্জল সাফল্য কামনা করছি।

বন্দর রাজবাড়ী বাইতুল আমান জামে মসজিদ কমিটির সভাপতি ও সমাজ সেবক একরামুজ্জামান কিরন মোল্লার সভাপতিত্বে তুবা এন্টার প্রাইজের শুভ উদ্ধোধন করেন বন্দর বেবী স্ট্যান্ড গাউসুল আজম জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবলীগ নেতা খান মাসুদ।

তুবা এন্ট্রার প্রাইজ উদ্ধোধন কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর আল আমিন জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মোঃ মোজাম্মেল হক ও সাধারন সম্পাদক লুৎফর রহমান, রাজবাড়ী এলাকার সমাজ সেবক হাজী ইকবাল হোসেন রতন, মোবারক মোল্লা ও তুবা এন্ট্রার প্রাইজের প্রোপাইটার জহিরুল ইসলাম জনী প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন রাজবাড়ী বাইতুল আমান জামে মসজিদের খতিব মুফতী কামরুল হাসান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close