ঢাকারাজনীতি

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন শিহাব শিকদার

রাকিবুল ইসলাম ইফতি, ডেস্ক রিপোর্টঃ

সোনারগাঁও ইউনিভার্সিটির ছাত্র ও জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সক্রিয় কর্মী কারা নির্যাতিত ছাত্রনেতা মোহাম্মদ শিহাব শিকদার বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার গ্রাম ভরতকাটি, ৯ নং দপদপিয়া ইউনিয়ন,থানা: নলছিটি, জেলা: ঝালকাঠি।

২৪ আগষ্ট ২০২৩ কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন করা হয়।

এই দায়িত্ব পেয়ে শিহাব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার প্রাণ প্রিয় ভাইদের, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ১নং সহ-সভাপতি তানজিল হাসান ভাই, যুগ্ম-সম্পাদক এইচএম আবু জাফর ভাই এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাংগঠনিক সম্পাদক জহিরুল হক সাইমুম ভাই কে, যাদের অশেষ ভালোবাসায়, অক্লান্ত পরিশ্রম ও চেষ্টায় আজ আমি “ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ” বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। তাদের ভালোবাসা ভাষায় প্রকাশ করার মত নয়।

দেশ ও দলের এই ক্রান্তিলগ্নে রাজনৈতিক পরিচয় আমাদের আরও দায়িত্বশীল করে তুলবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক জনাব তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন, গনতন্ত্র পুনরুদ্ধারের এই সৈরাচার বিরোধী চলমান আন্দোলনে আমরা ঐক্যবদ্ধ ও দৃঢ় অবস্থান ধরে রেখে আন্দোলনকে আরও বেগবান করবে ইনশাআল্লাহ। সবার কাছে দোয়া চাই, ভালবাসা চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close