নারায়ণগঞ্জলেখা-পড়া

রেডিয়েন্স স্কুলের চূড়ান্ত মূল্যায়নের ফলাফল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৭ নং ওয়ার্ডে অবস্থিত রেডিয়েন্স স্কুলের চূড়ান্ত মূল্যায়নের ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১টায় পাইকপাড়া নয়াপাড়া মোড়ে রেডিয়েন্স স্কুল প্রাঙ্গণে এ চূড়ান্ত মূল্যায়নের ফলাফল ও পুরষ্কার বিতরণ করা হয়।
রেডিয়েন্স স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক বদরুন্নেসা মৌসুমী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ শওকত উল্লাহ্, প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষয়িত্রী সুফিয়া খাতুন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল হোসেন, রেডিয়েন্স স্কুলের পরিচালক মোঃ সাজ্জাত হোসেন, মোঃ মাহমুদুল হাসান খোকন, মোঃ রাকিব মিয়া সহ ও-ই স্কুলের শিক্ষক-শিক্ষিকা, সকল ছাত্র-ছাত্রী এবং অভিভাবক বৃন্দ।
ও-ই অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল করিম বাবু বলেন- অত্র বিদ্যালয়টি খুবই অল্প সময়ে সুনাম অর্জন করেছে। নাসিক ১৭নং ওয়ার্ডে রেডিয়েন্স স্কুল অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। লেখা-পড়ার পাশাপাশী খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের বিভিন্ন প্রতিভা তুলে ধরে। আমি বিদ্যালয়টির সফলতা কামনা করি। অত্র বিদ্যালয়ের পরিচালক, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের ধন্যবাদ দিয়ে তার বক্তব্য শেষ করেন।
নারায়ণগঞ্জ সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার শওকত উল্লাহ্ বলেন- বিদ্যালয়টি সরকারী নিয়ম অনুযায়ী পরিচালিত হচ্ছে। নিয়ম অনুযায়ী তিনি বিদ্যালয়ের উন্নতির লক্ষ্যে পরামর্শ দিয়ে সাহায্য সহযোগিতা করবেন।
চূড়ান্ত মূল্যায়নের ফলাফল ও পুরষ্কার বিতরণ শেষে রেডিয়েন্স স্কুলের ছাত্র-ছাত্রীরা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অতিথিদের নজর কাড়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close