নারায়ণগঞ্জনির্বাচনী হালচালরাজনীতিসিদ্ধিরগঞ্জ

শামীম ওসমানকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে লিটন আহাম্মেদের কৃতজ্ঞতা

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শামীম ওসমানকে আবারও আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে মনোনীত করায় পরম করুনাময় মহান আল্লাহ তা’য়ালার দরবারে শুকরিয়া আদায় করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের আহবায়ক লিটন আহাম্মেদ।

রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামীলীগের নারায়ণগঞ্জ-৪ আসনে শামীম ওসমানকে ফের মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে লিটন আহাম্মেদ বলেন, একটি আধুনিক ও উন্নত নারায়ণগঞ্জ নির্মাণের লক্ষ্যে হেভিওয়েট সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী ও জনগণের নেত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দগণকে অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি বলেন, শামীম ওসমান ভাইকে আবারও মনোনয়ন দেওয়ায় সার্বিকভাবেই নারায়ণগঞ্জ-৪ আসনের বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের সকল তৃনমূল নেতৃবৃন্দের ইচ্ছার প্রতিফলন ঘটেছে। কারণ নারায়ণগঞ্জবাসীর আন্দোলন, সংগ্রাম, দুর্যোগ, দুর্দশা, হাসিকান্না, সুখ-দুঃখ বেদনা সবকিছুর সাথেই যেন মিশে আছে একটি নাম- নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ একেএম শামীম ওসমান। শামীম ওসমান শুধু একজন সংসদ সদস্য নন, পুরো নারায়ণগঞ্জবাসীর গর্ব ও অহংকার। তিনি জয় করেছেন নারায়ণগঞ্জের প্রতিটি মানুষের হৃদয়। যার ফলে নারায়ণগঞ্জ আজ আওয়ামীলীগের শক্ত ঘাটি হিসেবে পরিচিত।নারায়ণগঞ্জে একটি উন্নতমানের ও বিশ্বমানের স্টেডিয়াম নির্মাণ সহ প্রায় সকল এলাকার সড়ক নির্মাণ, সংস্কার, স্কুল-কলেজ, রাস্তাঘাট, পুল-কালভার্ট, স্বাস্থ্যসহ সকল বিষয়ে অনস্বীকার্য অবদান রেখেছিলেন তিনি।নারায়ণগঞ্জের ইতিহাসে বড় বড় যেসব উন্নয়ন হয়েছে তাঁর প্রায় অধিকাংশ তাঁর আমলে হয়েছে। আর এসব শুধু দূরদর্শী চিন্তা ও বলিষ্ঠ নেতৃতের অধিকারী শামীম ওসমানের পক্ষেই সম্ভব ছিলো।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা আমাদের নেতা শামীম ওসমানকে বিপুল ভোটে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নারায়ণগঞ্জ-৪ আসন উপহার দিবো ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close