ধর্মনারায়ণগঞ্জ

না’গঞ্জে বড় পীর হযরত আব্দুল কাদের জিলানী (রাঃ) স্মরণে ও সকল কবরবাসীদের মাগফিরাতের উদ্দেশ্যে ওয়াজ ও মিলাদ মাহফিল

নিজস্ব সংবাদদাতা: গাউসিয়া কমিটি বাংলাদেশ নাসিক ১২নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগরের ব্যবস্থাপনায় বড় পীর হযরত আব্দুল কাদের জিলানী (রাঃ) স্মরণে ও সকল কবরবাসীদের মাগফিরাতের উদ্দেশ্যে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত  হয়েছে।
শুক্রবার (০৪ মার্চ) বাদ এশা নগরীর ডন চেম্বার  মসজিদ সংলগ্ন ভাষা সৈনিক শফি হোসেন খান সাহেবের বাড়ির প্রাঙ্গণে এ ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামিয়া আলীয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও কুমিল্লা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ ক্বারী মুফতী মুহাম্মদ ইব্রাহীম আল ক্বদেরী। বিশেষ বক্তা ছিলেন- গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা আবু নাসের মুহাম্মদ মুসা।
এসময় আরও উপস্থিত ছিলেন- গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মোহাম্মদ মাহফুজুল করিম, মুহাম্মদ মুসলেম মাস্টার, মুহাম্মদ ফয়সাল, মুহাম্মদ ওমর ফারুক, মুহাম্মদ রমজান, আবুল কাশেম, মুহাম্মদ জুয়েল সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।
দাওয়াতে খায়ের সম্পাদক ও কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মুহাম্মদ মাঈনুল হাসান ক্বাদেরী জানান, করোনা কালীন সময়ে গাউসিয়া কমিটি বাংলাদেশ সারাদেশে এখন পর্যন্ত ৬৪ জন বিধর্মী ও ৫৯ জন মুক্তিযোদ্ধা সহ ৮১৩৪ জন মৃতের কাফন-দাফন ও সৎকারে সহযোগিতা করেছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে কেউ করোনা আক্রান্ত বা কোন অসহায় মারা গেলে স্থানীয় ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করার আহবান জানান।
ওয়ার্ড শাখার সদস্য সচিব মুহাম্মদ বকুল হোসেন’র সার্বিক তত্বাবধান ও আন্তরিকতায় মাহফিলে আলোচনা শেষে মিলাদ সালাতু সালামের পর মোনাজাতে ইন্তেকাল প্রাপ্ত সকলের মাগফিরাত এবং মুসলিম মিল্লাতের শান্তি কামনায় দোয়া করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close