অপরাধআড়াইহাজারনারায়ণগঞ্জ

আড়াইহাজারে গণপিটুনিতে ডাকাত নিহতের অভিযোগ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে আসাদ (২৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ডাকাত দলের ছুরিকাঘাতে রাকিব, আজিজুল ও আরিফুল নামে তিন ক্ষুদ্র ব্যবসায়ী ( মেলায় বেলুন বিক্রেতা) আহত হয়েছেন।

তাদের বাড়ি আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকায়। তারা সবাই । নিহত আসাদ একই এলাকার জজ মিয়ার ছেলে। শনিবার দিবাগত রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেনদী মাধবদী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোনারগাঁ মেলা থেকে বাড়ি ফেরার পথে সেনদী মাধবদী কবরস্থানের সামনে এলে ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুলের গতিরোধ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা তাদের সাথে থাকা টাক্রা মোবাইল ও মালামাল লুট করতে চাইলে বাধা দেয় তারা। এক পর্যায়ে ডাকাতারা তাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

বিষয়টি টের পেয়ে আশপাশের গ্রামের মানুষ লাঠিসোটা, দা বটি নিয়ে বের হয়ে ধাওয়া করলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় আসাদ নামের এক ডাকাতকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই গণপিটুনিতে একজন নিহত হন।

পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা খোঁজ নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close