নারায়ণগঞ্জবন্দর

নারায়ণগঞ্জের বন্দরে তিন কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের বন্দরে বেকারী ও সার্জিক্যাল কারখানাসহ তিনটি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ। একই সাথে একজনকে আটকসহ অবৈধ সংযোগ ব্যবহারকারি এই তিন প্রতিষ্ঠানকে নগদ ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। অনাদায়ে তিন মাসের জেল প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট বন্দর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ফাতেমাতুজ জোহরার নেতৃত্বে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর বারোটা থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলার দাসেরগাঁও এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও জরিমানা প্রদানকারি প্রতিষ্ঠানগুলো হচ্ছে সৌদিয়া বেকারী, তুলার কারখানা সরকার ট্রেডার্স ও নিরাময় সার্জিক্যাল। তবে অবৈধ সংযোগ ব্যবহারের কথা স্বীকার করে তাদের কেউ কেউ অভিযোগ করেন, তিতাসের অসাধু কিছু কর্মচারি এর সাথে জড়িত রয়েছেন। তাদের যোগসাজসেই অবৈধ সংযোগের মাধ্যমে গ্যাস চুরি হচ্ছে।

তবে তিতাসের সোনারগাঁও আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ সুরুজ আলম জানান, অবৈধ সংযোগ প্রদানে তিতাসের কেউ জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে তিতাসের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close