Uncategorized

নানা আয়োজনে কমলগঞ্জে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে মৌলভীবাজারে কমলগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭০তম জন্মদিন পালন করা হয়েছে।

আজ ৫ আগস্ট সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, তার জীবনী নিয়ে আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সোমাইয়া আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম বিলকিস বেগম, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রমুখ।

প্রধান শিক্ষক মোসাহীদ আলীর সঞ্চালনায় সভায় বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা – কর্মচারী বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিভিন্ন ফলজ গাছের চারা রোপণ করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান।

এছাড়া জুম্মার নামাজের পর বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে সকল মসজিদে বিশেষ দোয়া মাহফিল ও সুবিধামত সময়ে সকল প্যাগোডা, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close