আইন ও অধিকারনির্বাচনী হালচালসিদ্ধিরগঞ্জ

নাসিক নির্বাচনকে ঘিরে সিদ্ধিরগঞ্জ থানার ওসির কঠোর হুঁশিয়ারি

আসন্ন নাসিক নির্বাচনে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে সুষ্ঠু ও নিরপেক্ষতা বজায় রাখার ক্ষেত্রে কোন ধরনের বিশৃঙ্খলাকে ছাড় দেয়া হবে না বলে কড়া হুঁশিয়ারি দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান। ইতোমধ্যে নির্বাচনে অনেকে গণসংযোগ করছেন। বিভিন্ন প্রার্থীরা সাধারণ ভোটারদের কাছে যাচ্ছেন। এই প্রচারনা ও নির্বাচন কালীন সময়ে যাতে শান্তি শৃঙ্খলা বজায় থাকে সেজন্য সাধারণ মানুষেরh সহযোগিতা কামনা করেন তিনি।

শুক্রবার (৫ নভেম্বর) নাসিক ৮নং ওয়ার্ডের তাঁতখানা বায়তুন নূর জামে মসজিদের জুম্মার নামাজের সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, সমাজের নানাবিধ সমস্যা থাকে। সেগুলো নিয়ে পুলিশ কাজ করে। যেকোন সমস্যা নিয়ে সরাসরি আমার কাছে চলে যাবেন। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, কিশোরগ্যাং এসব নিয়ন্ত্রণে আমরা প্রশাসন কাজ করে যাচ্ছি। আমরা সফল হবো যখন আপনারা যারা সাধারণ মানুষ আছেন তারা যদি সহযোগিতা করেন। আমার চাকরির বয়স এই সিদ্ধিরগঞ্জে প্রায় এক বছর। আমি আমার এই সময় কালে থানায় সেবা নিতে আসা লোকদের যাতে কোন রকম হয়রানি না হতে হয় সেজন্য কাজ করেছি। এবং যতদিন আমি আছি ততদিন যাতে থানায় সেবা নিতে কোন ধরনের হয়রানি না হয় সেই ধারাবাহিকতা বজায় থাকবে।

তিনি বলেন, সামনে সিটি নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে যাতে কোন বিশৃঙ্খলা না হয় সেদিকে সবাই সজাগ দৃষ্টি রাখবেন। কারো কোন হুমকি-ধমকিকে ভয় পাবেন না। যেকোন বিষয়ে সরাসরি আমার কাছে চলে আসবেন। যারাই বিশৃঙ্খলার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে। সে যে দলেরই হোক। আইন সবার জন্য সমান। নির্বাচন করবেন নির্বাচনি বিধিমালা মেনে। সিদ্ধিরগঞ্জের ১০ টি ওয়ার্ডে নির্বাচনকে সুষ্ঠু করতে এখন থেকেই কাজ করছি আমরা। সামাজিক অপরাধ যাতে কম হয় সে বিষয়ে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close