জেলা/উপজেলাঢাকা বিভাগনারায়ণগঞ্জসারাদেশ

ন্যায়ের আলো সামাজিক সংগঠন এক দশক পূর্তি উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টারঃ গতকাল শুক্রবার ২২ জানুয়ারি সন্ধায় সিদ্ধিরগঞ্জ মহিউদ্দিন আর্দশ কিন্ডারগার্ডেনে ন্যায়ের আলো সামাজিক সংগঠন এক দশক পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌর প্রশাসক আলহাজ্ব আবদুল মতিন প্রধান বলেন আজ সমাজে কিছু মুষ্টিময় মানুষ খারাপ বেশিরভাগ মানুষ মাও মাটির মানুষ তাই আজ যুব সমাজে ন্যায় প্রতিষ্ঠা করা সম্ভব আইনি যত প্রকার সহযোগিতা লাগবে আমি করবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন মানব কল্যাণ পরিষদ এর চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, বিদুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রাশেদুল মতিন ( মিল্টন) সিনিয়র জাসদ নেতা হাসান আলী, সিদ্ধিরগঞ্জ পাঁচতারা সংসদ সভাপতি আলী আকবর খান, সিদ্ধিরগঞ্জ যুবলীগ নেতা এম এ জামান, ও সমাজ সেবক সিদ্দিক মাতবর, বাবু, শ্রমিক নেতা এম বি নিরব সহ আরো অনেকে।

ন্যায়ের আলো সামাজিক সংগঠন প্রতিষ্ঠিতা সভাপতি জাহিদুল আলমের সভাপতিত্বে, সেচ্ছাসেবক ও সমাজ কর্মী জিয়াউর রহমানের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং কেক কেটে উৎসবের তাৎপর্য তুলে ধরেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close