অপরাধঢাকানারায়ণগঞ্জসোনারগাঁও

নিখোঁজের ৩দিন পর সোনারগাঁয়ের ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার

সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ী বুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোঁজের ৩দিন পর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার বিকালে দক্ষিণ কেরানীগঞ্জের আগা নগর ছোট মসজিদঘাট এলাকায় বুড়িগঙ্গায় নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে নৌ পুলিশ। পরে উদ্ধার করা লাশটি মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ব্যবসায়ীর নাম সাদেক মিয়া (৩৫)। সে সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের মুশুরাকান্দা এলাকার মজিদ মিয়ার ছেলে। তিনি মোগরাপাড়া আম্বিয়া প্লাজায় বিসমিল্লাহ বোরকা হাউজের মালিক ছিলেন।

নিহতের বড় ভাই শফিক মিয়া বলেন, গত বৃহস্পতিবার কেরানীগঞ্জের কালিগঞ্জ পোশাক পল্লি থেকে পাইকারি বোরকা কিনে আনতে যায় সাদেক মিয়া। ওই দিন ফেরার পথে নদী পার হওয়ার সময় এমভি কুয়াকাটা-১ ও এ আর খান-১ নামের দুটি লঞ্চের প্রতিযোগিতার মাঝখানে পড়ে সাদেক নিখোঁজ হয়। বৃহস্পতিবার রাতে সাদেক মিয়া বাসায় না ফিরে সোনারগাঁ থানায় একটি জিডি করি। পাশাপাশি নিখোঁজ বিজ্ঞপ্তি টাঙিয়ে ব্যাপক খোঁজাখুঁজি করা হয়। রবিবার বিকালে পুলিশ ক্ষত বিক্ষত অবস্থায় সাদেক মিয়ার লাশ উদ্ধার করে। পরে হাসপাতাল মর্গে গিয়ে আমরা লাশটি শনাক্ত করি।

সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ আব্দুস সোবহান মিয়া বিষয়টি নিশ্চিত বলেন, নিহতের আত্মীয়-স্বজনের অভিযোগের প্রেক্ষিতে আমরা নদীতে তল্লাশি চালিয়েছি। সে সময় সন্ধান পাওয়া যায়নি। রবিবার সাদেক মিয়ার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close