অপরাধআড়াইহাজারনারায়ণগঞ্জ

৬৯ বয়সী বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামী গ্রেপ্তার করেছে র‌্যাব-১১

ঘরে ঢুকে ৬৯ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায়, মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (৭ নভেম্বর) রাতে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর নাম মাহফুজ (৩০)। সে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল (নতুন বাজার বগি পাড়া) এলাকার মিছির আলীর ছেলে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, বিগত ১০ অক্টোবর রাতে রূপগঞ্জের একটি ভাড়া বাসায় গ্রেপ্তারকৃত আসামি মাহফুজ এবং অনান্য সহযোগী ভুক্তভোগী ওই বৃদ্ধার ভাড়া বাসায় জোরপূর্বক ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন। এরপর থেকে আসামিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। এরই ধারাবাহিকতায় আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি মাহফুজকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতকে রূপগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এ মামলার অপর এক আসামি রবিউল (৩৫) কেও গত ১৮ অক্টোবর সোনারগাঁয়ের কাচঁপুর কলাপট্টি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। রবিউল রুপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণ নাগেরবাগ গ্রামের হানিফ মিয়ার ছেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close