অপরাধনারায়ণগঞ্জরুপগঞ্জ

রূপগঞ্জে অপহৃতকে উদ্ধার করেছে র‍্যাব-১১, নারীসহ গ্রেপ্তার ৩

রূপগঞ্জে অপহরণ মামলার নারীসহ ৩ আসামীকে গ্রেপ্তারসহ থেকে অপহৃতকে উদ্ধার করেছে র‍্যাব-১১।

রোববার (৩০ অক্টোবর) রাতে রূপগঞ্জ থানার তারাবো এলাকা এবং গাজীপুর মেট্রোপলিটন-এর টঙ্গী থানাধীন বনমালা রোড দত্তপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।।

এর আগে, ২৯ অক্টোবর ভিকটিমের বাবা সৈয়দ মো. এনামুল হক (৪৬) বাদী হয়ে সোনারগাঁ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করেন।

গ্রেফতারকৃতরা হলেন অপহরণ চক্রের মূলহোতা রূপগঞ্জের তারাবো এলাকার মোতাহার ভূইয়ার ছেলে মো. পাপন (৪৫) ও তার স্ত্রী মোসা. আছমা (৩৯) এবং মুন্সিগঞ্জ জেলার শ্রী নগরের বাড়ৈখালী এলাকার আসলামের মেয়ে মোসা. মিনাকসী (২৫)।

র‍্যাব জানায়, অপহরণকারীরা ভিকটিমের বাবার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ছিল। কর্মরত থাকাকালে চুরি ও অসদাচারণের কারণে তাদেরকে চাকরিচ্যুত করা হয়। পরবর্তীতে চাকরি হারিয়ে তারা প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে এবং ভিকটিমের বাবাকে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে। একপর্যায়ে গভীর রাতে ট্রিকটিম প্রকৃতির ডাকে বাসা হতে বের হলে অপহরণকারীরা একে অপরের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে। পরবর্তীতে এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। অপহরণকারী আসামীরা ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল।

পরবর্তীতে র‍্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীদের গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেফতারকৃত আসামীদের সোনারগাঁ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close