জেলা/উপজেলাসারাদেশ

সরণি স্বপ্ন ফাউন্ডেশন এর উদ্যোগে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ

বজ্রধ্বনি রিপোর্ট:দেশব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সমাজের অসহায়-হতদরিদ্র,খেটে-খাওয়া মানুষের পাশে দাঁড়াতে‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’এর পক্ষ থেকে পুরো রমজান মাসব্যাপী ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ৫ম রমজান রবিবার (১৮ এপ্রিল) কক্সবাজারের চকরিয়া উপজেলার, মালুমঘাট এলাকায় ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রথম দফায় বেশ সংখ্যক অসহায় মানুষের জন্য ত্রাণ ও ইফতার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়।

উক্ত কর্মসূচিতে সরণি স্বপ্ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুল হাসান ফাহিম সহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলফ্রেড নোবেল,ইস্তিহাদ আলম মোমেন,সাজ্জাদুর রহমান,রফিক, রুহুল,আমিন প্রমূখ।

সরণি স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুল হাসান ফাহিম বলেন,‘করোনা কালীন দেশের এই কঠিন লকডাউনের সময়ে হতদরিদ্র অসহায় মানুষেরা বিপাকের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো টা আমাদের নৈতিক দায়িত্ব, বিবেকের তাড়নায় আমরা ছুটে চলেছি আমাদের সাধ্যমতো সাহায্য করতে ।
আজকে আমরা যে পরিবারগুলোর মাঝে ত্রাণ-সাহায্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছি তারা খুবই হতদরিদ্র ও অসচ্ছল। করোনার এই লকডাউনে পরিবারগুলোর কর্তারা কর্মহীন ভাবে দিন কাটাচ্ছেন, যার কারণে তাদের একরকম দূর্ভোগে পড়তে হয়েছে। আমাদের এই ক্ষুদ্র ত্রাণ সামগ্রী পেয়ে তারা আনন্দ প্রকাশ করেছে।

তিনি আরও বলেন,আমরা প্রতিদিনের হাত খরচের টাকা জমিয়ে ও আমাদের কয়েকজন শুভাকাঙ্ক্ষীর অর্থে,আমরা ফাউন্ডেশনের এই কর্মসূচি’টা শুরু করেছি এবং এটি চলমান থাকবে। তাছাড়া সমাজের অসহায়-হতদরিদ্র,খেটে-খাওয়া মানুষের দুর্ভোগে,দুর্যোগে,দেশের কল্যাণে আর্তমানবতার সেবায় পাশে থেকে কাজ করে যাচ্ছে ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close