Uncategorized

সিদ্ধিরগঞ্জে ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার (১৯ মার্চ) দুপুরে এসওরোডস্থ ট্যাংকলরী টার্মিনালে আলোচনা সভা দোয়া ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারসহ স্বাধীনতা যুদ্ধে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও সদস্য একেএম শামীম ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহ পাকের দরবারে দোয়া করা হয়।

এসময় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি ও দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক মোঃ আশরাফ উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা হাবিবুর রহমান সিরাজ। বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সিনিয়র সহ-সভাপতি মণ্ডল মো: মহিউদ্দিন সানি ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ফেডারেশন রেজি: নং বি-২১০০ মো. রেজাউল করিম রেজা। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মো: মজিবুর রহমান (বি.এস.সি)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কাজিম উদ্দিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী আব্দুল মতিন মুন্সী, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল পদ্মা শাখার সভাপতি হাজী মো: জাহিদ হোসেন, মেঘনা ডিপো ফতুল্লা শাখার সভাপতি বাচ্চু মিয়া, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবউট এজেন্ট এন্ড পেট্রোল পাম্প এসোসিয়েশন গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি হাজী রুহুল আমিন মণ্ডল, সাধারন সম্পাদক হাজী মো. সালাউদ্দিন মহাজন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ফতুল্লা মেঘনা শাখার সাধারন সম্পাদক মো. শাহীন মিয়া, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ফতুল্লা যমুনা শাখার সাধারন সম্পাদক মো. সালাউদ্দিন, গোদনাইল পদ্মা ডিপো শাখার সাবেক সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির সদস্য ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সদস্য মো. হুমায়ুন কবির।

এসময় আরও উপস্থিত ছিলেন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার মানিক মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি প্রকৌশলী আল মামুনুর রশিদ, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ন সম্পাদক আসমা মাহবুব, নাসিক ৬নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক প্রদপ্রার্থী আক্তার হোসেন।

এসময় সার্বিক তত্বাবধান ছিলেন, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, হাজী মতিউর রহমান মন্ডল, গোদনাইল মেঘনা ডিপো শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর মহসিন, মো. রুহুল আমিন রনি, মহিউদ্দিন আহমেদ, মো. সাইফ উদ্দিন, মুন্না প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close