নারায়ণগঞ্জরাজনীতি

মাদকের সাথে আমার সন্তানও যদি জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবে না: কাউন্সিলর বাবু

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির উদ্যোগে নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ আব্দুল করীম বাবুকে এলাকাবাসীর পক্ষে গণসংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়েছে।
সোমবার (১৬ জানুয়ারী) বাদ আছর নগরীর পাইকপাড়া ছোট কবরস্থান সংলগ্ন পানির টাংকি মাঠে এ গণসংবর্ধনা দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে আব্দুল করিম বাবু বক্তব্যে বলেন- মায়ের কথায় নির্বাচনে অংশগ্রহণ করেছি। এই এলাকার মানুষগুলা আমাকে ভালোবেসে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি দেখেছি এ এলাকার সাধারণ মানুষ খাবার পানির জন্য অনেক সঙ্কটে ছিলেন। আল্লাহর রহমতে এটা আমার নিজ খরচে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পেরেছি। মানুষকে সেবা করলে না কি আল্লাহকে পাওয়া যায়। মানুষ সেবাই পরম সেবা। আমি চাই আমার বাকী জীবনটা যেনো মানু্ষের সেবায় নিয়োজিত থাকতে। আমি দিতে এসেছি, আপনারা নিতে না পারলে আপনাদের ব্যর্থতা। যখন ডাকবেন তখনই পাবেন। আমার দড়জা সবসময় আপনাদের জন্য খোলা। যে কোনো সময় যে কোনো পরিস্থিতিতে আমাকে পাবেন। আমার মৃত্যুর পরও আমার পরিবার আপনাদের পাশে থাকবে।
তিনি আরও বলেন- আমি প্রথমবার যখন কাউন্সিলর ছিলাম, তখন বলেছিলাম আমার মেয়র যদি আমাকে না দেয় তাহলে আমার নিজ অর্থায়নে সব কাজ করবো। এবার প্যানেল মেয়র নির্বাচিত হবার পর মেয়র আমাকে আশ্বস্ত করেছেন অচিরেই ১০ কোটি টাকা বাজেট দিবে ১৭নং ওয়ার্ডের জন্য ডিজিটাল ওয়ার্ডে রূপান্তরিত করতে। এবার এলাকার রাস্তাঘাট, ড্রেন এবং পুকুর সকল কিছুতেই উন্নয়নের ছোঁয়া পাবে।
তিনি মাদকের বিরুদ্ধে কঠিন হুশিয়ারী দিয়ে বলেন- মাদকের বিরুদ্ধে কোনো রকম আপোষ চলবে না। মাদকের সাথে আমার সন্তানও যদি জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবে না। মাদক একটি পরিবারকে ধ্বংস করে দেয়। সুতরাং মাদক থেকে দুরে থাকতে হবে।
পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির সভাপতি হাজী নিজাম উদ্দিন মৃধা’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির সহ-সভাপতি জামাল উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক মালেক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক  ফরিদ হাসান মিঠু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close