অপরাধনারায়ণগঞ্জবন্দর

বন্দরে পৃথক অভিযানে ইয়াবাসহ ৪ মাদক কারবারী গ্রেপ্তার

বন্দরে পৃথক অভিযান চালিয়ে ১’শ ৭৪ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

রোববার (১লা জানুয়ারী) দিবাগত রাত দেড়টায় বন্দর বাজার ও একই সময়ে মদনপুর উত্তর চাঁনপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে উল্লেখিত ইয়াবা ট্যাবলেটসহ ওই মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। পৃথকস্থান থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় সংশ্লিস্ট আইন প্রয়োগকারি সংস্থা বাদী হয়ে ৪ মাদক কারবারি বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছে। যার মামলা নং- ২(১)২৩ ও ৩(১)২৩। গ্রেপ্তারকৃত ৪ মাদক ব্যবসায়ীকে সোমবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামানসহ সঙ্গীয় র্ফোস গত রোববার রাতে বন্দর বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৪ পিছ ইয়াবা ট্যাবলেটসহ শহরের ৩১৪ পুরাতন শাহসুজা রোড পাইকপাড়া এলাকার হেলাল মিয়ার ছেলে পুলিশ সোর্স রাসেল ওরফে রনি (৪০) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার উত্তর খয়রাকুড়ি এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে সাগর (২৭)কে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃত পুলিশ সোর্স রাসেল ওরফে জনি বন্দরে একরামপুর ইস্পাহানী এলাকার গিয়াস উদ্দিন ভেন্ডারের ভাড়াটিয়া বাসায় দীর্ঘ দিন ধরে বসবাস করে আসছে।এছাড়াও গ্রেপ্তারকৃত অপর মাদক ব্যবসায়ী সাগর দীর্ঘ দিন ধরে বন্দরের পশ্চিম হাজীপুর এলাকার ফারুক মিয়ার ভাড়াটিয়া বাড়িতে বসবাস করে আসছে।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি উপ-পরিদর্শক আতিকুর রহমান রহমান ভূইয়াসহ সঙ্গীয় র্ফোস একই রাতে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের উত্তর চাঁনপুর ভূইয়াবাড়ী নূরে জামেস মসজিদের সামনে বিশেষ অভিযান চালিয়ে ১’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ উল্লেখিত এলাকার সিরাজ ভূঁইয়া ছেলে ইয়াবা ব্যবসায়ী রাজু আহাম্মেদ (৩০) ও একই এলাকার আমির হোসেনের বাড়ি ভাড়াটিয়া ইউনুস আলী মিয়ার ছেলে নাদিম (২৮)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পুলিশ আরো জানিয়েছে, গ্রেপ্তারকৃত ৪ মাদক কারবারি দীর্ঘ দিন ধরে বন্দরে বিভিন্ন স্থানে অবাধে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close