অপরাধনারায়ণগঞ্জবন্দররাজনীতি

বন্দরে আওয়ামী লীগ অফিসে ককটেল বিস্ফোরণ, ভাংচুর

দোষীদের গ্রেফতার করা না হলে আমাদের খেলা শুরু হয়ে যাবে- আওয়ামী লীগের নেতাকর্মীরা

বন্দরে আওয়ামী লীগ অফিসে হামলা ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৭টায় বন্দর নবীগঞ্জে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের কাবিলের মোড় এলাকার স্থানীয় আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে। ঘটনাস্থলে পুলিশে মোতায়েন করা হয়েছে।

এদিকে, হামলার সময় চেয়ার টেবিল ভাংচুর করা হয়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ ঘটনার জন্য বিএনপি জামায়াতকে দায়ী করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশে করে বক্তারা বলেন, প্রশাসনের উদ্দেশ্যে বলতে চাই আমরা ৪৮ ঘন্টা সময় দিলাম যদি ৪৮ ঘন্টার মধ্যে যদি ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে হামলা-ভাংচুরকারীদের আইনের আওতায় আনা না হয় তাহলে আমরা কঠোর থেকে কঠোরতর পদক্ষেপ নিতে বাধ্য থাকিব। আমরা নারায়ণগঞ্জের সিংহপুরুষ শামীম ওসমানের সৈনিক, আমরাও খেলতে জানি। ২ দিনের মধ্যে যদি দোষীদের গ্রেফতার করা না হলে আমাদের খেলা শুরু হয়ে যাবে।

বন্দর ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোসাদ্দেক আলী আঙ্গুর জানান, শুক্রবার রাতে সাড়ে ৭টার দিকে দুটি রিকশায় করে ৪ জন মুখোশধারী লোক এসে আওয়ামী লীগ অফিসে প্রবেশ করে ভাংচুর চালায়। এ সময় একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা।

এ ব্যাপারে বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক জানান, হামলা ভাংচুর ও বোমা বিস্ফোরণের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close