ফতুল্লা

ফতুল্লা ইউপি চেয়ারম্যান স্বপনকে হত্যার চেষ্টা, গাড়ি ভাংচুর : আটক ১

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এর প্রাইভেট কারে হামলা করে ভাংচুর চালিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। হামলার ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে আবু সাঈদ (২৮) নামক এক হামলাকারীকে আটক করতে সমর্থ হয়। এলোপাতাড়ি করে রাখা অটোরিক্সা চালকদের সাবধান করায় অটোরিক্সা চালকরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৭ মার্চ) বিকেল ৫ টার দিকে ফতুল্লা বাজার এলাকায় এ ঘটনটি ঘটনায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, তিনি সহ ফতুল্লা ইউনিয়ন পরিষধের ৪ নং ওয়ার্ডের মেম্বার মাঈনুদ্দিন কে নিয়ে প্রাইভেট কারে করে ইউনিয়ন পরিষধ থেকে ফতুল্লা চৌধুরী বাড়ীস্থ নিজ বাসায় ফিরছিলেন।

পোস্ট অফিস মোড়ে বেশ কয়েকটি অটোরিক্সা এলোপাতাড়ি ভাবে দাড় করিয়ে রেখে রাস্তা আটকে রেখেছিলো। এতে করে গাড়ী থেকে নেমে ইউপি সদস্য মাঈনুদ্দিন অটোরিক্সা চালকদের সাথে ধমকের সুরে কথা বলে এবং বকা ঝকা দেয়।
সেখান থেকে তারা ফতুল্লা বাজারের সামনে সোস্যাল ব্যাংকের সামনে আসা মাত্র পেছন থেকে অটোরিক্সা চালকরা হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করে তাকে হত্যার চেস্টা চালায়।

এসময় ফতুল্লা বাজারের ব্যবাায়ীরা এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে ডি,আইটি মাঠের ভিতর দিয়ে পালিয়ে যায়। এ সময় আবু সাঈদ নামক এক হামলাকারীকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close