সিলেট বিভাগ

প্রধানমন্ত্রীর শীত উপহার কম্বল বিতরণ করছেন শ্রীমঙ্গলের ইউএনও আলী রাজীব মাহমুদ মিঠুন

শ্রীমঙ্গল, মৌলভীবাজার প্রতিনিধি অন্তর মিয়া:
শ্রীমঙ্গল এমনিতেই দেশের একটি শীতপ্রবন এলাকা। বেশ কয়েকদিন থেকে এই এলাকায় শীত জেকে বসেছে। এই শীতে সবচেয়ে কষ্টে রয়েছে উপজেলার হত দরিদ্র পরিবার গুলো।

এদিকে উপজেলার পৌর এলাকা এবং ৯টি ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্যরা সরকারি ভাবে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেছে।

সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন মানুষ তাদের ব্যক্তিগত উদ্যোগেও কম্বল বিতরণ করছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) শ্রীমঙ্গল উপজেলার প্রত্যন্ত পাহাড়ি এলাকা’ সিন্দুরখান ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম জাম্বুরা ছড়া নব-নির্মিত আশ্রয়ন প্রকল্প ও এর আশপাশে বসবাসরত ত্রিপুরা, সাঁওতাল সহ বিভিন্ন সম্প্রদায়ের ৪০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করতে দেখা গেছে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুনকে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তার সহধর্মিনী ডা. নুজহাত ইয়াসমিন কে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর শীতকালীন উপহার এসব কম্বল শীতার্ত মানুষের হাতে তুলে দিচ্ছেন।
এর আগেও দেখা গেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রয়ন প্রকল্প, বিভিন্ন প্রতিষ্ঠানের পাহারাদার ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করতে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহি কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, এ উপজেলায় এমনিতেই অনেক শীত। পাহাড়ি এলাকা হওয়াতে প্রচন্ড শীত অনুভূত হচ্ছে। এখানকার আশ্রয়ণ প্রকল্পটা উপজেলার প্রত্যন্ত পাহাড়ি এলাকায়। ফলে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের শীতজনিত কষ্ট ও দুর্দশা লাঘবে প্রধানন্ত্রীর পক্ষ থেকে আশ্রয়নবাসীদের ৪০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close