নারায়ণগঞ্জরাজনীতি

তারেক রহমানের জন্মদিনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের দোয়া

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব রহমানের উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

রোববার (২০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় । পরে দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু’র সভাপতিত্বে ও সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. মনির হোসেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহম্মদ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. খোকন মিয়া, আড়াইহাজার পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব সুমন মিয়া, গোপালদী পৌরসভা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহ্ আলম মিয়া, ফতেপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক।

আরো উপস্থিত ছিলেন, ব্রাক্ষন্দী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের জহিরুল ইসলাম জহির, খাগকান্দা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. টিপু সুলতান, মাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. দুলাল মিয়া, কালাপাহাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আঃ সাওার মিয়া, উচিৎপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. জাকির হোসেন, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. মোবারক হোসেন, দুপ্তারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. ওয়াসিম মিয়া, সাতগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. কাজল মিয়া, ব্রাক্ষন্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. রিপন মিয়া, দুপ্তারা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. রমজান মিয়া, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. মতিন মিয়া প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close