নারায়ণগঞ্জবন্দররাজনীতি

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাংসদ সেলিম ওসমান

পর পর দু’টি বড় অস্ত্রোপচারের পর থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন জন‌প্রিয় সংসদ সদস্য সেলিম ওসমান। তাঁর দেশে ফেরার খবর পেয়ে, প্রিয় অভিভাবককে দেখতে ছুঁটে গেছেন রাজ‌নৈ‌তিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

রাজধানী ঢাকায় অবস্থিত সেলিম ওসমানের বাস ভবনে শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে সৌজন্য সাক্ষাত শেষে কুশল বি‌নিময় ক‌রে‌ন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মধ্যরাতে থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফিরেন সেলিম ওসমান। পরদিন শুক্ররার (২৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ তাঁর সাথে সাক্ষাত করেন। ওই সময় সবাই সেলিম ওসমানের শারীরিক খোঁজ খবর যেমন নেন, তেম‌নি সেলিম ওসমানও জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মীর মাধ্যমে খোঁজ খবর নেন নারায়ণগঞ্জ-৫ আসনের জনগণের। এছাড়া তাঁর চিকিৎসাকালীন সময়ে সার্বক্ষনিক যোগাযোগ রেখে তার খোঁজখবর নেয়ায় ও দোয়া-প্রার্থনার আয়োজন করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

গত অক্টোবরে অসুস্থ অবস্থায় থাইল্যান্ডে চিকিৎসার জন্য যান সেলিম ওসমান। ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত দুই দফা সফল অস্ত্রোপচার হয়। ২৪ নভেম্বর রাতে দেশে ফিরেন। যদিও চিকিৎসকরা তাকে আগামী তিন মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিন।

সংসদ সদস্যের বাসায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির সভাপতি সালাউল্লাহ সানু, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, মহানগর জাতীয়পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, সিনিয়র সহ সভাপতি আজিজুর রহমান বাদল।

জনপ্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এহসান আহমেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউপি চেয়ারম্যান ফজর আলী।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মাসুম আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, মহানগর সভাপতি অরুন কুমার দাস ও সাধারণ সম্পাদক উত্তম সাহা ও অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close