অপরাধআড়াইহাজারনারায়ণগঞ্জ

আড়াইহাজারের কৃষি কর্মকর্তা গ্রেপ্তার, ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

আড়াইহাজার উপজেলার উপসহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার ও তার স্বামী মোতাহার হোসেন সেলিমকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। ওই সময় তাদের গাড়ির চালক আজিজুল হককেও আটক করা হয়।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া মার্কাজ জামে মসজিদের সামনে তাদের বহন করা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

তবে আটক উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তারের দাবি, আজ সকালে তারা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যান। ফেরার পথে দুই বান্ধবীকে নামিয়ে দিয়ে তিনি একাই গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যার দিকে তার স্বামী সেলিম ফোন করে জানান, তিনি যাত্রাবাড়ী আছেন, তাকে যেন নিয়ে যান। স্বামীর এ কথায় তাকে যাত্রাবাড়ী থেকে গাড়িতে তোলেন। তার সঙ্গে কী ছিল_ তা জানেন না বলেও দাবি করেন আকলিমা।

এই কৃষি কর্মকর্তা আরও বলেন, সন্ধ্যার পর পুলিশ ফতেহপুর এলাকায় তার গাড়ির গতিরোধ করে। তল্লাশি চালিয়ে তার স্বামীর কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করে পুলিশ।

গত এক বছর ধরে সেলিমের সঙ্গে তার তেমন যোগাযোগ ছিল না। সম্প্রতি তিনি ভালো হয়ে গেছেন বলে তার কাছে অঙ্গীকার করেন। এ মাদকের সঙ্গে তিনি জড়িত নন বলেও দাবি করেন আকলিমা।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আজিজুল হক হাওলাদার বলেন, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছে। এ খবরে পুলিশের টিম সেখানে অভিযান চালায়। প্রাইভেটকারে পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। এ কারণে গাড়িতে থাকা চালক ও এর আরোহীদের আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের মধ্যে সেলিম আগেও একবার গ্রেপ্তার হয়েছিল। তবে আকলিমা আক্তারের মাদক সংশ্লিষ্টতার পূর্ব কোনো রেকর্ড থানায় নেই বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close