খেলাধুলানারায়ণগঞ্জ

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু

নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থায় বেসরকারি ভাবে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোডের পরিচালক তানভীর আহমেদ টিটু। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন থেকে রোববার (১৮ জুন) এই তথ্য জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি।

একই সাথে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন খবির আহমেদ, ইব্রাহিম চেঙ্গিস, ফারুক বিন ইউসুফ পাপ্পু, খন্দকার শাহ্ আলম। নির্বাচনে জয়ীদের ২০২৩-২০২৭ মেয়াদে ৪ বছর সংস্থাটির পরিচালনার দায়িত্ব পেয়েছেন।

গত ১৭ মে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার একটি সভায় নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়। জুন মাসের ১ তারিখ খসড়া ভোটার তালিকা, ২ তারিখ ভোটার তালিকার আপত্তি, ৩ তারিখ শুনানী করা হয়। ৪ তারিখ ভোটার তালিকা চূড়ান্ত করা হয়। নির্বাচন উপলক্ষে গত ৫ জুন মনোনয়ন ফর্ম বিতরণ ও ৬ জুন মনোনয়ন গ্রহণ হরা হয়। মনোনয়ন ফর্ম প্রত্যাহারের শেষ দিন ছিলো ১০ জুন। আর ১৭ জুন ভোট গ্রহণের কথা থাকলেও প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয় লাভ করেন।

কমিটিতে অতিরিক্ত সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন শাহিন, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তফা কাউছার ও কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য হয়েছেন জাহাঙ্গীর আলম, মাহমুদা শরীফ, মো. আসলাম, মাহবুব হোসেন বিজন, ফকির ওয়াহিদুজ্জামান রিয়াদ, আরাফাত আহমেদ, এস.এম রানা, মো. সুমন ভূইয়া, মো. নুরুল ইসলাম ও রফিকুল হাসান রিপন।

কার্যকরী পরিষদ উপজেলা সদস্য হয়েছেন সিরাজ উদ্দিন রিপন, এস.এম আরিফ মিহির ও কার্যকরী পরিষদের মহিলা সদস্য আনজুমান আরা আকসির ও রোকসানা খবির। কমিটিতে পদাধিকার বলে সভাপতি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, সহ-সভাপতি পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close