নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদররাজনীতি

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত

বজ্রধ্বনি রিপোর্ট : আলহাজ্জ্ব এ কে এম অয়ন ওসমানের পক্ষে ষষ্ঠ দিনের মত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নির্দেশনায় ও নারায়ণগঞ্জ সদর থানার বিভিন্ন ওয়ার্ডের উদ্যোগে খেটে খাওয়া দিনমজুর, রিকশা চালক, গরীব অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৪ঠা মে) আসর নামাজের পর অসহায় ভাসমান মানুষ ও খেটে খাওয়া দিন মজুরদের মাঝে শহরের ২নং রেলগেইট আওয়ামীলীগ কার্যালয়ের পাশে প্রায় ১শত লোকের মাঝে তৈরি খাবার ও ইফতারী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি মোঃ জুয়েল হোসেন। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আল মামুনুর রশীদ, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি মেহেদী হাসান সম্রাট, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম অন্তর, শেখ রাসেল পরিষদ সদর থানার সভাপতি সজল ঘোষ ও সাধারণ সম্পাদক সৌরভ সাহা সহ সংগঠনের নেতা কর্মীরা।

এসময় মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন এই সংগঠনের সাফল্য কামনা করেন ও এ ধরনের মহৎ উদ্যোগে সব সময় পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close