আন্তর্জাতিকখেলাধুলাবিনোদন

সৌদির আল নাসের ক্লাবে নাম লেখালেন রোনালদো

ইউরোপিয়ান ফুটবলে সবকিছুই জিতে ফেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার ইউরোপিয়ান ফুটবলে ইতি টেনে ক্রিস্টিয়ানো রোনালদো পাড়ি জমালেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। কাতার বিশ্বকাপ চলাকালেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোনালদো। আর বিশ্বকাপের প্রায় ১২ দিন পরে এসেই রোনালদো জানালেন সৌদি আরবের আল নাসের রোনালদোর নতুন ঠিকানা।

তবে সৌদি আরবে রোনালদোর নাম লেখানোর ব্যাপারটি যতটা না ফুটবলীয় তার চেয়ে বেশি আর্থিক। এমনটাই মনে করছেন ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো। কেননা রোনালদো সৌদি আরবের ক্লাবে নাম লেখানোয় আগামী আড়াই বছরে পেতে যাচ্ছেন ৫০০ মিলিয়ন ইউরো। আর সংবাদমাধ্যমগুলোর তথ্য সঠিক হলে এটিই হতে যাচ্ছে ফুটবল ইতিহাসের সর্বোচ্চ পারিশ্রমিকের রেকর্ড।

আল নাসেরে খেলার জন্য মুখিয়ে আছেন রোনালদো। চুক্তি সম্পন্ন হওয়ার পর এক বিবৃতিতে রোনালদো এটাই জানান।

তিনি বলেন, ‘ইউরোপিয়ান ফুটবলে যা জিততে চেয়েছি, তার সবকিছু জিতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এশিয়ায় নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করার সঠিক সময় মনে করছি এখনই। ভিন্ন এক দেশে ও ভিন্ন লিগে নতুন এক অভিজ্ঞতার জন্য আমি রোমাঞ্চিত। আল নাসের ক্লাবের দৃষ্টিভঙ্গিও খুব অনুপ্রেরণাদায়ী। নতুন সতীর্থদের সঙ্গে যোগ দিতে এবং একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে আমি রোমাঞ্চ নিয়ে অপেক্ষায়।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close