নারায়ণগঞ্জরাজনীতিসোনারগাঁও

পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে সোনারগাঁয়ে কায়সার হাসনাতের বিশাল শোডাউন

স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে এক বিশাল শোভাযাত্রা ও র‌্যালি আয়োজন করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক ও সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত এবং যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রোববার (২৫ জুন) সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ থেকে মোটর শোভাযাত্রা শুরু হয়ে মেঘনার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে মহাসড়ক দিয়ে কাঁচপুর সেতু নিচ দিয়ে গিয়ে মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। এসময় র‌্যালিতে অংশ নেয়া সকলকে পদ্মা সেতুর ছবি সম্বলিত গেঞ্জি প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভুইয়া।

আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, নাসরিন সুলতানা ঝরা, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া ও আবু সাইদ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু, পৌর মেয়র প্রার্থী গাজি মুজিবুর রহমান, এডভোকেট ফজলে রাব্ব, ঢাকা কলেজের সাবেক ভিপি ও পৌর মেয়র প্রার্থী ছগির আহম্মেদসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close