অপরাধসোনারগাঁও

সোনারগাঁওয়ের রহমতপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলার ঘটনায় আহত ২

স্টাফ রিপোর্টারঃ ৩১ জানুয়ারী মঙ্গলবার বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের রহমতপুর গ্রামের মোঃ আল-আমীন মিয়া (৪২)পিতা মৃত হানিফ মিয়ার প্রতিবেশী বাড়ী জামান মিয়ার সাথে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবদ বাড়ির রাস্তা নিয়ে মামলা চলমান রয়েছে। বহুবার ইউনিয়ন চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু দুই সীমানার রাস্তা বিচার শালিসের মাধ‍্যমে ঠীক করে দিয়েছেন। কিন্তু আজ রাস্তার জায়গা রেখে আলামিন মিয়া তার বাড়ির পাশে পূর্বের স্থাপিত বিল্ডিং মেরামতের কাজ চালিয়ে যাচ্ছেন। সেখানে মাতবর জামান গং বাধা দিলে আলামিনের ছোট ভাই শামীম প্রতিবাদ করলে নূর মোহাম্মদ মিয়া ও জামান মিয়ার নেতৃত্বে শামীম এর উপর আক্রমণ চালায়।
এতে তাদের আক্রমণে এলোপাথালি ভাবে কিল-ঘুষি, লাঠিশো-টা দিয়ে পিটিয়ে শামীমের শরীরের বিভিন্ন স্থানে নিলা-ফুলা যখন করে। এক পর্যায়ে আহত শামীমকে উদ্ধারের জন্য আলামিনের আরো এক ছোট ভাই রাজিব, মা শাহিদা বেগম, স্ত্রী রুমি আক্তার আগাইয়া আসলে সকলকে লাঠি ও লোহার দিয়ে শরীরে বিভিন্ন অংশে নীলাফুলা জখম করে। এ ব্যাপারে আল-আমিন জানতে পেরে দূর থেকে আগাইয়া আসলে আসামিরা ক্ষিপ্ত আলামিনকে ও রড দিয়ে মারপিট করে তার মাথায় বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে।

এ ব্যাপারে আল-আমিনের মা এগিয়ে আসলে তার মায়ের গলায় এক ভরি স্বর্ণের চেইন এবং আলামিনের শার্টের পকেট থেকে ৬৫ হাজার টাকা একটি অ্যান্ড্রয়েড অপু সেট নিয়ে যায়। যার মূল্য ১২ হাজার টাকা। এতে করে আসামিরা আলামিনের বসত ঘরে নির্মাণাধীন দেওয়াল ভাঙ্গিয়া প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে।
তাদের উভয় পক্ষের মারামারি ও ঝগড়ার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আলামিনকে অজ্ঞান অবস্থায় পেলে মাথায় পানি দিয়ে তাকে সুস্থ‍্য করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে উন্নত চিকিৎসার জন‍্য ঢাকা মেডিকেলে রেফার্ট করেন।

এই ব্যাপারে আল-আমিন মিয়া ১। রাসেল(৩৫) পিতা মৃত গিয়াস উদ্দিন ২।ফয়সাল( ৩৩) পিতা মৃত তাহের আলী, ৩।জামান মিয়া(৫০) ৪।নূর মোহাম্মদ(৫৫),৫।জহির( ৪৮)সর্বপিতা মৃতঃ ইয়ানুর মিয়া,৬।মিলন (৫০) পিতামৃত বাচ্চু মিয়া,৭।হাসান (৩৪)পিতামৃত বাচ্চু মিয়া,৮।রিফাত( ২২)পিতা হারুন মিয়া,৯।রোমান( ২৮), পিতা মৃত মতিন মিয়া সর্ব গ্রাম রহমতপুর অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close