অপরাধআইন ও অধিকারনারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পঞ্চাশ হাজার টাকা যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী মো. ইউসুফ হাসান ওরফে অপুর (৩২) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ গত বাদী হয়ে তার স্বামী অপুর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ নং-৩২৬৪।

অভিযুক্ত মো. ইউসুফ হাসান ওরফে অপু সিদ্ধিরগঞ্জের নাসিক ৭ নং ওয়ার্ডের ভান্ডারীপুল নয়াপাড়া এলাকার মো. কামাল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তের সাথে ভুক্তভোগীর গত বছরের ২০১৬ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালোভাবেই চলছিলো। হঠাৎ ভুক্তভোগী ওই গৃহবধূর কাছে যৌতুক দাবি করে পঞ্চাশ হাজার টাকা দেওয়ার জন্য চাপ দেন অভিযুক্ত।

টাকা দিতে ভুক্তভোগী অস্বকৃতি জানালে গত বুধবার দিন রাতেই তাকে মারধর করে গুরুতর জখম করেন অভিযুক্ত স্বামী। গুরুতর জখমের পর চিকিৎসা নিয়ে ভুক্তভোগী গৃহবধূ রাতেই অভিযুক্ত স্বামী অপুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এদিকে ঘটনার পর অভিযোগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এএসআই জহিরুল ইসলাম অভিযুক্তের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে উভয়কে বুজিয়ে এক সঙ্গে থাকার পরামর্শ দেন বলে জানান ভুক্তভোগী।

ওই পুলিশ কর্মকর্তার কথামত ভুক্তভোগী আবারও অভিযুক্তের সাথে সংসার শুরু করলে কিছুদিন পর ফের আবারও ওই গৃহবধূকে জমি ক্রয়ের কথা বলে তিন লাখ টাকার জন্য চাপ দেন। টাকা দিতে না পারায় ওই নারীর উপর আবারও নির্যাতন চালায় পাষন্ড স্বামী।

মারধরের এক পর্যায়ে ভুক্তভোগী বিষয়টি ওই পুলিশ কর্মকর্তাকে জানানোর জন্য একাধিকবার ফোন করলেও ফোনটি রিসিভ করেননি পুলিশের ওই কর্মকর্তা।

এ বিষয়ে অভিযোগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এএসআই জহিরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, তাদেরকে মিলিয়ে দেওয়া হয়েছে। তারা সংসার করছেন শুনেছি।

এখন বর্তমানে কি হয়েছে বিষয়টি আমার জানা নেই। তবে কাল তাদের বাসায় গিয়ে এ বিষয়ে কথা বলবো বলে জানান ওই কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close