জেলা/উপজেলানারায়ণগঞ্জসারাদেশসিদ্ধিরগঞ্জ

আশরাফ উদ্দিনের সুস্থ্যতা কামনায় নাসিক প্যানেল মেয়র মতির উদ্যোগে মসজিদে দোয়া

বজ্রধ্বনি রিপোর্ট:দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি নং বি-১৭৫৩ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক, গোদনাইল মেঘনা শাখার সভাপতি উদীয়মান তরুন ব্যবসায়ী আশ্রাফ উদ্দিনের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীর কা‌ছে দোয়া চে‌য়ে নাসিক প্যানেল মেয়র-২ কাউন্সিলর ৬নং ওয়ার্ড নাসিক, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সংগ্রামী সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মতিউর রহমান মতির উদ্যোগে নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া আইলপাড়া জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বাদ জুম্মা আশরাফ উদ্দিনের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা ও বিশেষ মোনাজাত করা হয়।এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবার,নারায়ণগঞ্জ জেলার ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সকল সদস্য ও প্যানেল মেয়র মতিউর রহমান মতি সহ সমগ্র ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

প্যানেল মেয়র মতিউর রহমান মতি বলেন,বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ উদ্দিন অসুস্থ্য হওয়ায় আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি। সেই সাথে ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কাউন্সিলর মতি নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীর কা‌ছে দোয়া চে‌য়ে‌ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close