অপরাধজাতীয়নারায়ণগঞ্জরুপগঞ্জ

রূপগঞ্জে চনপাড়ার ‘শীর্ষ সন্ত্রাসী বজলু’ ৬ দিনের রিমাণ্ডে

অস্ত্র, মাদক ও জাল নোটের পৃথক তিনটি মামলায় চনপাড়া বস্তির শীর্ষ সন্ত্রাসী ও মাদকসম্রাট বজলুর রহমান বজলুকে ৬ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম আদালত রোববার (২০ নভেম্বর) দুপুরে এ নির্দেশ দেন। এর আগে পুলিশ ৩ মামলায় ৭ দিন করে মোট ২১ দিন রিমান্ড চেয়ে আদালতে উঠায়। নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান জানান, রূপগঞ্জ থানায় হিরোইনের জন্য ৫৫ নং, জাল টাকা জন্য ৫৬ নং আর অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য ৫৭/১১/২০২২ নাম্বার মামলা হয়। ৩ মামলায় ৭ দিন করে মোট ২১ দিন পুলিশ রিমান্ড চেয়ে ছিল, বিজ্ঞ আদালতে শুনানী হয়েছে। শুনানী শেষে প্রতিটি মামলায় ২ দিন করে মোট ৬ দিনের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গত ১৮ নভেম্বর চনপাড়া বস্তি থেকে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারের সময় বজলুর কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, একটি মোবাইল সেট, ভারতীয় ২৫ হাজার জাল রুপি, ৭৫ হাজার জাল টাকা এবং মাদক বিক্রির নগদ ২১ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় ৩টি মামলা করে র‌্যাব। বজলুর মামলার তদন্তের দায়িত্ব চেয়েছে র‌্যাব

গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলন করে র‌্যাব জানান, বজলুর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রমসহ বিভিন্ন অপরাধে এখন পর্যন্ত ২৩টি মামলার রেকর্ড পাওয়া গেছে। বজলু চনপাড়া বস্তি এলাকার মাদক কারবারের অন্যতম হোতা ও নিয়ন্ত্রক। তিনি দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এ ছাড়া নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তার বেশ কয়েকজন অপকর্মের সহযোগী হিসেবে কাজ করে। বজলু চনপাড়া বস্তিসহ আশপাশ এলাকার মাদক কারবারিদের কাছ থেকে মাসিক ভিত্তিতে টাকা তুলতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এলাকার শীর্ষস্থানীয় পাঁচ-ছয়জন মাদক কারবারির প্রধান সমন্বয়ক ও গডফাদার ছিলেন বজলু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close