নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ জেলা প্রেস  ক্লাবের অভিষেক অনুষ্ঠিত

আহসানুল হাবিব সোহাগ, বজ্রধ্বনি রিপোর্ট: নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের কার্যনিবাহী পরিষদের অভিষেক ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় খানপুর বরফ কল চৌরঙ্গী ফ্যান্টাসি পার্কে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি কাজী মোঃ ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, জুলফিকার স্টিল রি- রোলিং মিলের ম্যানেজিং ডিরেক্টর মাহবুবুর রশিদ জুয়েল, চৌরঙ্গী ফ্যান্টাসি পার্ক এর চেয়ারম্যান আলহাজ্ব এম এ সাত্তার, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান বাদল, দৈনিক সবারকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রধান উপদেষ্টা হাজী মানিক মাস্টার   প্রমুখ।

এসময় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার হাত থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

অনুষ্ঠানে কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন, সাংবাদিকরা সাদাকে সাদা বলবে, কালোকে কালো বলতে হবে, সংবাদপত্রে সেই ভাবেই সত্য তুলে ধরতে হবে। সমাজের অসঙ্গতি সমস্যাগুলো কলমের মাধ্যমে বজ্রকন্ঠ ছড়াতে হবে। সংবাদপত্রের সম্পাদককের হলুদ সাংবাদিকতা পরিহার ও বর্জন করতে হবে। লেখনীর মাধ্যমে মাদক, সন্ত্রাস, ধর্ষন, বাল্য-বিবাহ, যৌতুক সহ নানা বিষয়গুলো তুলে ধরতে হবে। আমি বরাবরই সবসময় সাংবাদিকদের শ্রদ্ধা ও সম্মান করি। ইনশাল্লাহ আপনাদের যেকোনো প্রয়োজনে আপনারা সাংবাদিকরা ভবিষ্যতেও আমাকে সবসময় পাশে পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close