নারায়ণগঞ্জরাজনীতিরুপগঞ্জ

নারায়ণগঞ্জ আদালতে জামিন পেলেন রূপগঞ্জ বিএনপির ৪০ নেতাকর্মী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় পুলিশের দায়ের করা একটি বিস্ফোরক মামলায় জামিন পেয়েছেন বিএনপির ৪০ নেতাকর্মী।

সোমবার  (৫ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমানের আদালতে উপস্থিত  হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেছেন।

জামিন প্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনির, সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক এড. মাহফুজুর রহমান হুমায়ূন, যুগ্ম আহ্বায়ক আশরাফুল হক রিপন,  তারাব পৌর বিএনপির সদস্য সচিব জাকির হোসেন রিপন, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম ইমন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মামলার আইনজীবী হিসাবে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য এড. হেলাল উদ্দিন সরকার, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন।

জামিন শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও তারাব পৌরসভা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব নাসির উদ্দিন বলেন, এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না ।

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে। সেই সাথে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close