ঢাকা বিভাগধর্মলেখা-পড়াসারাদেশস্বাস্থ্য বার্তা

তাড়াইলে দারুল কুরআন মাদরাসায় কৃমি নিয়ন্ত্রণ ওষুধ খাওয়া কর্মসূচি

স্টাফ রিপোর্টার, বজ্রধ্বনি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদরের দারুল কুরআন মাদরাসার স্বাস্থ্য সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে ৫-১৬ বছর বয়সী সকল শিশুকে কৃমিনাশক ওষুধ খাওয়ানো ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে।

উপজেলা সদরের উত্তরায় অবস্থিত দারুল কুরআনের নুরানি কিন্ডারগার্টেন শাখা ও হিফয বিভাগের ক্যাম্পাসে সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় এ কর্মসূচির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক সাংবাদিক এমদাদুল্লাহ্। প্রতিষ্ঠানের নিজস্ব স্বাস্থ্য কর্মসূচির আওতায় ১৫০ জন শিক্ষার্থীকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হয় এবং ৩০ জন শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শতভাগ রক্তের গ্রুপ নির্ণয় নিশ্চিত করা হয়।

এ কর্মসূচি পালন কালে দারুল কুরআনের হিফয বিভাগের শিক্ষক হাফেয মাওলনা সোহাইল আহমাদ, দারুল কুরআন মহিলা মাদরাসার নাযেমে তালিমাত হাফেয মাওলানা মুফতি হাসান মাহমুদ, নুরানি কিন্ডার গার্টেন শাখার শিক্ষক মাস্টার জাহাঙ্গীর আলম কাশেম, দারুল কুরআনের নুরানি কিন্ডার গার্টেন শাখার শিক্ষক হাফেয মাওলানা আকরামুল ইসলাম, মাওলানা জিয়াউল হক, হাফেয মো. আনোয়ার হোসেন, মাওলানা মোশারফ হুসেন মিল্কী, আবাসিক নুরানি বিভাগের শিক্ষক মাওলনা মুহাম্মদ হিদায়াতুল্লাহ্সহ অভিভাবকগণ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close