অপরাধবিনোদন

গুলশান থানার উপর ক্ষুব্ধ শাকিব, ডিবিতে আস্থা

‘অপারেশন অগ্নিপথ’-র প্রযোজক রহমত উল্ল্যাহ ঢালিউড সুপারস্টার শাকিবের খানের বিরুদ্ধে ধর্ষণসহ পাঁচটি অভিযোগ করেছেন। সে প্রযোজকের বিরুদ্ধে মানহানী ও প্রতারণার অভিযোগে মামলা করতে শনিবার (১৮ মার্চ) রাতে তিনি গিয়েছিলেন গুলশান থানায়। সেখানে তার মামলা নেওয়া হয় নি। তাই রোববার দুপুরে তিনি যান পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান কার্যালয়ে।

শাকিব বলেন, গতকাল (শনিবার) রাতে এ প্রযোজক নামধারী রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় গিয়েছিলাম। ওসি সাহেবকে আমি, আমার আইনজীবী ও আপনাদের সাংবাদিকদের মধ্য অনেকে বার বার বোঝানোর চেষ্টা করা সত্ত্বেও তিনি মামলাটি নিলেন না। তিনি বললেন, আপনি যেখানে খুশি অভিযোগ করতে পারেন, আমি আপনার মামলা নিলাম না। আমি একজন সাধারণ নাগরিক হিসেবে গিয়ে মামলা করতে পারবো না, এটা আমার কাছে বিস্ময়কর মনে হয়েছে।
কবে আদালতে মামলা করবেন এমন প্রশ্নের উত্তর এড়িয়ে যান শাকিব খান। তবে তিনি জানান, রহমত উল্ল্যাহ যে কোন সময় অস্ট্রেলিয়ায় পালিয়ে যেতে পারে, তাই তড়িঘড়ি করে ডিবি কার্যালয়ে গিয়েছেন।
তিনি আরও বলেন, ‘অপু বিশ্বাসকে দিয়ে আমার সঙ্গে একবার দেখা করেছে সে। ওই সময়ও সে টাকা চেয়েছে। আমার সঙ্গে ছবি তুলে প্রকাশ করে তাৎক্ষণিক বলেছে, আমি নাকি ৩০০ টাকার স্ট্যাম্প এনে সমঝোতা করতে চেয়েছিলাম! এই প্রতারক এমনভাবে দিনের পর দিন মিথ্যাচার করে যাচ্ছে সবার কাছে।’
এদিকে শাকিব খানের সঙ্গে করা বৈঠক নিয়ে ডিবি প্রধান পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন-অর-রশিদ বলেন, তিনি রহমত উল্ল্যাহ নামে একজন প্রযোজকের বিরুদ্ধে তাকে ব্ল্যাকমেইলিং করার অভিযোগ করেন। আমরা তার বক্তব্য শুনেছি এবং অভিযোগের ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নিবো বলে তাকে জানিয়েছি।
মামলা না করে আপনাদের কাছে কেনো? এমন প্রশ্নে হারুন বলেন, বিভিন্ন মামলা বা অভিযোগের ক্ষেত্রে আমাদের দক্ষতার উপর তার আস্থা রয়েছে বলে জানিয়েছেন। তাই এ বিষয়ে প্রতিকার পেতে তিনি এখানে আসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close