খেলাধুলালেখা-পড়াসিলেট বিভাগ

কমলগঞ্জে ৪৯তম জাতীয় স্কুল-মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার তিন দিনব্যাপী গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে।

বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) দুপুর ১টায় কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন। সমাপনি অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভিন।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব, ভান্ডরীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খুরশেদ আলী, এ,এ,টি,এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরী, মকবুল আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলমান আলীসহ উপজেলার সকল প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও বিভিন্ন প্রতিষ্টানের প্রধানগন উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় ৫টি ইভেন্টে কমলগঞ্জ উপজেলার ২৫টি মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগহণ করে। খেলায় চ্যাম্পিয়ন ও রার্নাস দলকে ট্রপি ও ক্রেস্ট প্রধান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close