সিলেট বিভাগ

কমলগঞ্জে কিশোর কিশোরী ক্লাব উপজেলা পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কমলগঞ্জ, (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়র কতৃক আয়োজিত কিশোর কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ জানুয়ারি (মঙ্গলবার) বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তন রুমে উপজেলার ১০টি কিশোর কিশোরী ক্লাবের সদস্যদের নিয়ে সংগীত, আবৃত্তি, দৌড়, কুইজ ও সাংস্কৃতিক প্রতিযোগীর আয়োজন করা হয়। এতে ৫ টি ইভেন্টের ১৫ জন প্রতিযোগীকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকে সম্মননা স্বারক ও সনদপত্র বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হোসনে আরা তালুকদারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ রফিকুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর মৌলভীবাজারের উপ-পরিচালক শাহেদা আক্তার, কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসিদ আলী, কমলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা শামসুন্নাহার পারভীন, কিশোর কিশোরী ক্লাবের মৌলভীবাজার জেলা ফিল্ড সুপারভাইজার দেবজ্যোতি প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close