নারায়ণগঞ্জসিদ্ধিরগঞ্জ

৬নং ওয়ার্ডে সিটিজেন চার্টার স্থাপনে কাউন্সিলরের সাথে বিবিসিআই টিমের সাক্ষাৎ

২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার চর সুমিলপাড়া, আদমজীনগরস্থ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. মতিউর রহমান মতি’র সাথে টিম বিবিসিআই এর প্রতিনিধিরা সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎকালীন সময়ে কাউন্সিলর অফিসে নাগরিক সনদ (সিটিজেন চার্টার) স্থাপনের বিষয়ে কাউন্সিল এর সাথে কথা হয় এবং সিটিজেন চার্টারে উল্লেখিত সেবার বিষয় সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়। নাগরিক সনদ স্থাপনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়। এ

সময় উপস্থিত ছিলেন ইয়ুথ এন্ডিং হাঙ্গার নারায়ণগঞ্জ জেলার সাবেক সমন্বয়কারী এবং বিবিসিআই টিমের মেন্টর বাশরী ইসলাম, বিবিসিআই টিমের লীডার বিজয়া ইসলাম, সদস্য ইফ্ফাত জাহান আরিফা, সদস্য আজমান মৃধা, সদস্য শিমু সাহা, সদস্য শিহাব খান, সদস্য ইসরাত জাহান ইকরা প্রমুখ।

বিবিসিআই টিম (Bridge Between Community & Institutions) নাগরিক এবং প্রতিষ্ঠান সমূহের মধ্যে জোরদার সম্পর্ক স্থাপনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মূলত দি হাঙ্গার প্রজেক্ট ও ব্রিটিশ কাউন্সিলের পরিচালিত লীড বাংলাদেশ প্রজেক্টের মাধ্যমে বাংলাদেশের ৬ টি অঞ্চলে (ঢাকা, সিলেট, রাজশাহী, চট্রগ্রাম, খুলনা, চুয়াডাঙ্গা) ইয়ুথ লীডারশীপ ট্রেনিংপ্রাপ্ত তরুনেরা জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন অভীষ্ট-১৭ পূরণের লক্ষ্যে বিভিন্ন সামাজিক সমস্যা, আইন ও অধিকার, সামাজিক উন্নয়ন, জলবায়ু পরিবর্তন এবং আত্নকর্মসংস্থান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

বিবিসিআই টিম হচ্ছে ইয়ুথ লীডারশীপ প্রশিক্ষণপ্রাপ্ত ১১৫৫ নং (এ) ব্যাচের তরুনদের একটি সামাজিক কর্ম প্রকল্প/উদ্যোগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Close